Monday, May 25, 2015

Promoting Your Channel and Your Videos

ডিফল্টরূপে সার্চ ইঞ্জিন আপনার ভিডিও ইন্ডেক্স শুরু হবে এবং তারা প্রথমে আপনি ট্রাফিক একটি সামান্য বিট আনতে হবে. কিন্তু আপনি আপনার ভিডিও প্রচারক এবং আপনার চ্যানেল জনপ্রিয় পেতে ঠেলাঠেলি কিছু অতিরিক্ত করতে পারেন:

আপনার ইমেইল নিউজলেটার মধ্যে ভিডিও অন্তর্ভুক্ত - ভিডিও কন্টেন্ট তৈরি সৌন্দর্য এটা আপনার অন্যান্য বিপণন চ্যানেলের জন্য সহজ গর্ত ইত্যাদি বোজানো হয়ে যায়. আপনি স্পষ্টভাবে আপনার নিউজলেটার মেইলসমূহ নির্দিষ্ট দিনের জন্য প্রতিটি ভিডিও প্রচার করতে চাইবেন.
আপনার ব্লগের মধ্যে ভিডিও অন্তর্ভুক্ত - আপনি একটি একক ব্লগ পোস্ট হিসাবে আপনার ভিডিও ব্যবহার এবং আপনার ব্লগ নিবন্ধ জন্য টেক্সট মধ্যে ভিডিও অডিও নকল করা যাবে.
আপনার ইমেল স্বাক্ষর ভিডিও সংযুক্ত করুন - আপনি অত্যন্ত গর্বিত যে ভিডিও তৈরি করতে আপনার ইমেল স্বাক্ষর তাদের জোড়া যদি. এক অন এক একটি ব্যবসার মালিক প্রাপক জন্য অনেক বেশি প্রবৃত্তি প্রদান করে আপনি না ইমেল কারণ এটি একটি পরিচয় বিপণন সুযোগ. আগে আপনি এটা জানেন এবং আপনি সম্ভবত ইমেল বেশ কয়েকবার একটি দিন থেকে, আপনি ভিডিও দেখেছে শত শত যদি না হাজার হাজার আপ রাক করব.
আপনার সামাজিক সংবাদমাধ্যমের মাধ্যমে আপনার ভিডিও প্রচার করুন - প্রতিটি সময় আপনি পণ্য একটি ভিডিও, আপনার ফেসবুক, টুইটার এবং লিঙ্কডইন প্রোফাইল এটি প্রচার নিশ্চিত করা. আপনি আপনার ভিডিও উল্লেখ কোন পণ্য ধরনের বা ব্র্যান্ডের বোঝান হ্যাশট্যাগ ব্যবহার করতে ভুলবেন না.
ভিডিও এর সুফল মরে কিছু সময় লাগতে পারে. কিন্তু তারা সুস্থ ও সক্রিয় শুরু করল, তখন তারা আপনার ব্যবসার জন্য একটি খেলা চেঞ্জার. তাই প্রচেষ্টা করা এবং মানের এবং উপকারী ভিডিও উত্পাদন আপনার সর্বোত্তম চেষ্টা করব. আপনার ব্যবসার জন্য আপনাকে ধন্যবাদ.

No comments:

Post a Comment

Islamic drop ship service dropship