Monday, May 25, 2015

How to Promote Your YouTube Videos

YouTube ভিডিও আপনার সামাজিক মিডিয়া বিপণন পরিকল্পনা একটি গুরুত্বপূর্ণ অংশ হতে পারে. তবে, উচ্চ মানের, ইউটিউব দিয়ে শুরু তথ্যপূর্ণ, উচ্ছল videosGet তৈরি যথেষ্ট নয়. আপনি আউট শব্দ পেয়ে এবং আপনার ভিডিওর জন্য মনোযোগ ডান ধরনের সুরক্ষিত নির্ভরযোগ্য উপায় হবে. এখানে আপনার YouTube ভিডিও উন্নীত করা বিভিন্ন ফ্রি উপায় আছে:

আপনার ব্লগ ব্যবহার করুন: আপনার ব্লগ গ্রাহকদের, সম্ভাবনা, এবং অদ্ভুত দর্শক একটি সমীক্ষা প্রবাহ পায়. এটা আপনার YouTube ভিডিও তুলে ধরার জন্য আপনার প্রথম স্টপ করুন. আপনি একটি নতুন ভিডিও তৈরি করার সময়, এটা বর্ণনা Whats, whos, whens, এবং whys বিশদ, এবং তারা স্পষ্টভাবে এটি চেক আউট করতে চাইবেন কেন আপনার শ্রোতা সদস্যদের কহন দ্বারা আপনার ব্লগে ভিডিও প্রচার নিশ্চিত করা. তারপর, এটা সহজ তাদের আপনার মাষ্টারপিস দেখতে জন্য. নিজস্ব পোস্টে এটা এম্বেড.
আপনার তালিকার সঙ্গে শেয়ার করুন: আপনার ইমেল তালিকা লোকজন আকর্ষণীয়, মূল্যবান বিষয়বস্তুর জন্য তোমাদের কাছে য়েতে আশা করবেন না. আপনি এগিয়ে যান এবং তাদের বিষয়বস্তু নিতে. একটি প্রাসঙ্গিক, সহায়ক বার্তাটি নৈপুণ্য এবং আপনার ভিডিওতে একটি লিঙ্ক সহ আপনার তালিকা থেকে এটি ইমেইল করুন. আপনি একটি ইমেইল নিউজলেটার থাকে, যেমন এখন পর্যন্ত এটা অন্তর্ভুক্ত করার বিষয়ে নিশ্চিত হতে.
একটি কাস্টম চ্যানেল তৈরি করুন: এই ভিডিও শুধু একটি গুচ্ছ দেখে মনে হচ্ছে কি হচ্ছে এবং মানুষ দেখতে এবং ভাগ করতে চান বিশ্বাসযোগ্য, আকর্ষণীয়, মূল্যবান ভিডিও একটি সিরিজ থাকার মধ্যে পার্থক্য হতে পারে. একটি কাস্টম চ্যানেল, আপনার ভিডিও সংগ্রহ বিশ্বাসযোগ্যতা ধার দেয় এটা আরো পেশাদারী বর্ণন তোলে, এবং আপনি একটি আরো সংযোজক বার্তা তৈরি করতে সাহায্য করে.
আপনার সামাজিক মিডিয়া জানুন কিভাবে প্রয়োগ করুন: আপনার সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট মাধ্যমে আপনার ভিডিও শেয়ার করুন. উদাহরণস্বরূপ, আপনার ভিডিও সম্পর্কে কিচ্কিচ্ এবং লিঙ্কগুলি অন্তর্ভুক্ত, আপনার সর্বশেষ YouTube ভিডিও সম্পর্কে একটি বার্তা সঙ্গে একটি স্ট্যাটাস আপডেট তৈরি এবং ভিডিও এম্বেড, এবং আপনার Pinboards যাও আপনার ভিডিও পিন. প্রতিটি সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট কটাক্ষপাত করা এবং কোথায় এবং কিভাবে ভাগ জিনিসটা. অবশ্যই, ঐ সাইটের বিজ্ঞাপনের নিয়মাবলী লগ্ন, পাশাপাশি সোশ্যাল বুকমার্কিং সাইটে আপনার লিঙ্ক শেয়ার করতে ভুলবেন না.
সংবাদ ছড়িয়ে দিন: আপনি একটি সংবাদ হিসেবে, বা বিশেষ সহায়ক নতুন ভিডিও তৈরি করতে তাদের সম্পর্কে এই কথাটি ছড়িয়ে দিতে সক্ষম হবেন যে খবর কারেন্টের চেহারা যখন. এক সংবাদ বিজ্ঞপ্তিতে লিখুন এবং আপনার ভিডিওর লিঙ্ক অন্তর্ভুক্ত. এছাড়াও, ফোন বা ইমেইলের মাধ্যমে আপনার ভিডিও সম্পর্কে প্রাসঙ্গিক খবর কারেন্টের যোগাযোগ.
অবশ্যই, আপনি আপনার ভিডিও বিজ্ঞাপন দিতে পারেন. আপনি এটা করতে বাজেট থাকে, ভিডিও সুযোগ জন্য গুগল Adwords বিবেচনা. এটা YouTube- এ ভিডিও তুলে ধরার জন্য একটি পিছু ক্লিক প্রোগ্রাম. এই প্রোগ্রামের সাথে, আপনি কেউ আপনাকে রাখুন যখন বদলে আপনার বিজ্ঞাপন দেখে যখন প্রদান করেন.

No comments:

Post a Comment

Islamic drop ship service dropship