Tuesday, August 18, 2015

How to earn money with clixsense bangla

আসসালামু আালাইকুম আমাদের অনেকে অনলাইনে কাজ করার ইচছা কিন্তু সঠিক কোন সাজেশন পাইনা যারা পাই তারা ব্যতিত অন্য কেউ অনলাইন থেকে খুব বেশি ইনকাম করতে পারে না যারা অনলাইন থেকে earn করে মোটামুটি internet বিলটা যাতে দিতে পারেন সেজন্য আমি একটি গাইডলাইন দেব ।সেটা follow করলে অবশ্যই মাসে ১৫-১০০০০ earn করতে পারবেন  আমরা সবসময় facebook use করে সময় নষ্ট করি  এখান থেকে কিছু সময় বাচিয়ে মাএ ৩০ মিনিটে আপনি অনলাইন থেকে earn করতে পারবেন আর এই অনলাইন থেকে আয় করার মাধ্যম হল clicsenseঅনলাইন আয় করার জনপ্রিয় একটি পিটিসি সাইট হল clicsense । এখান থেকে advertise click and referral মাধ্যমে সহজে টাকা earn করতে পারবেন।referral মানে আপনার মাধ্যমে যদি কেউ new account sign up করে তাহলে সে আপনার referral  referral যত বেশি আপনার earning তত বেশি হবে  money transfer করার জন্য একটি উওম মাধ্যম payza,neteller,paytoo and paypal but paypal আমাদের দেশে support করে না  যাদের payza account নাই তাদের অবশ্যই account খুলতে হবে এখান থেকে আপনি প্রতিদিন 0.05 ডলার থেকে 70 ডলার পযন্ত earn করতে পারবেন।আমার কাছে অনেক গুলো ptc site এর মধ্যে ভাল এবং জনপ্রিয়  হল clicsense ।আপনারা অব্যশই আমার সাথে একমত হবেন বিশেষ করে যারা অনলাইনে কাজ করে। তাহলে এখন earning শুরু করুন । নিম্নে  sign up এ click করুন ।
বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন


1 comment:

  1. Paidverts,
    Marketpaid,Clixsense,Adf.ly, Earn money Moblie Or pc Bangla Ttorial ঘরে বসেই প্রতিদিন হাফ ইউরো ইনকাম করুন। (১০০% নিশ্চয়তা)।প্রযুক্তির এই যুগে Social site যেমনঃ Facebook, Twitter, YouTube, Google+, LinkedIn ইত্যাদি নানান ধরনের সামাজিক যোগাযোগের Website এর সাথে আমরা সবাই কম বেশি জড়িত। আপনি যদি ইচ্ছা করেন তাহলে Social site থেকেই Earn করতে পারবেন।এর আগেও অনেকে এই ব্যাপারে টিউন করেছে। আমার টিউন করার উদ্দেশ্য হল যারা এই সাইট টাকে ভুয়া মনে করেছেন তাদের ভুল ভাঙ্গানোর জন্য। আমি নিজেও এইটাকে ভুয়া মনে করে আসতাম। কিন্তু, অনেক ভেবে চিন্তে আমি দুইটা Account করলাম। তারপর এই Account থেকে কিছু Earn করে আমার দুইটা YouTube এর ভিডিও Visitor বাড়ানোর জন্য সেই Website এ আমার Account এ YouTube অপশনে গিয়ে Video link add করে দিলাম। পরের দিন দেখলাম আমার Visitor বেড়ে গেছে।তারপর থেকে শুরু হল আমার Fanslave ছোট-খাট ইনকাম।I can Help anytime just message me…Assumingarif@gmail.com/atikmr1988@gmail.com/k

    ReplyDelete

Islamic drop ship service dropship